ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

পিরোজপুরে বাসচাপায় যুবলীগকর্মীর মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ১৭ মে ২০২৪   আপডেট: ১৬:১২, ১৭ মে ২০২৪
পিরোজপুরে বাসচাপায় যুবলীগকর্মীর মৃত্যু

পিরোজপুরে বাসচাপায় পরিতোষ রায় (৫০) নামের এক যুবলীগকর্মীর মৃত্যু হয়েছে। তিনি নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বানিয়ারী গ্রামের ধীরেন্দ্র নাথ রায়ের ছেলে।

শুক্রবার (১৭ মে) দুপুরে পিরোজপুর-ঢাকা আঞ্চলিক মহসড়কের রুহিতলা বুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী নিহত পরিতোষ রায়ের সাংগঠনিক পরিচয় নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগামীকাল শনিবার (১৮ মে) পিরোজপুরে জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষে উপজেলা যুবলীগের নেতাদের সঙ্গে যোগাযোগ করতে ভ্যানে করে নাজিরপুরে যাচ্ছিলেন পরিতোষ। তিনি ওই সড়কের রুহিতলা বুনিয়া এলাকার লোকমান হাকিমের ঘের সংলগ্ন স্থানে পৌঁছালে ঢাকা থেকে আসা পিরোজপুরগামী দোলা পরিবহনের একটি বাস তাকে বহনকারী ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়। তিনি রাস্তার ওপর ছিটকে পড়লে বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা পরিতোষকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাজিরপুর উপজেলা হাসপাতালের চিকিৎসক শিপন পাল বলেছেন, পরিতোষকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এর চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তাওহিদুল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়