ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রাজশাহীতে যুব অধিকার পরিষদের নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ১৭ মে ২০২৪  
রাজশাহীতে যুব অধিকার পরিষদের নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

যুব অধিকার পরিষদের রাজশাহী জেলা কমিটির সভাপতি আবদুল ওয়াকিল

যুব অধিকার পরিষদের রাজশাহী জেলা কমিটির সভাপতি আবদুল ওয়াকিল ওরফে রাসেলকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্য পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে তাকে বাসা থেকে তুলে নেওয়া হয় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। শুক্রবার (১৭ মে) পর্যন্ত ওয়াকিলের খোঁজ পাননি পরিবার।

ওয়াকিলের বাড়ি রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাঁশমারী মহল্লায়। তার বাবার নাম আবদুল হামিদ। ওয়াকিল স্থানীয় একটি কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষক। 

ওয়াকিলের স্ত্রী শ্যামলী খাতুন জানান, গতকাল বৃহস্পতিবার ভোরে সাদা পোশাক পরিহিত সাত-আটজন ব্যক্তি তাদের বাসায় যান। তারা অটোরিকশাযোগে এসেছিলেন। ওয়াকিলকে নিয়ে তারা অটোরিকশাতে করেই ফিরেছেন। যারা বাসায় এসেছিলেন তারা নিজেদের সিআইডি সদস্য হিসেবে পরিচয় দিয়েছিলেন। স্কুলে ঝামেলার কথা জানিয়ে তুলে নেওয়া হলেও সেখানে কোনো ঝামেলা হয়নি।

তিনি আরও জানান, পরিবারের সদস্যরা গতকাল বৃহস্পতিবার সারাদিন সিআইডি কার্যালয় ও থানাসহ অন্যান্য স্থানে খোঁজ নিয়েও ওয়াকিলের সন্ধান পাননি। এ বিষয়ে তারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার প্রস্তুতি নিচ্ছেন।

বিষয়টি নিয়ে জানতে চাইলে সিআইডির রাজশাহী জেলা ও মহানগরের বিশেষ পুলিশ সুপার আবদুল জলিল বলেন, ‘গত এক সপ্তাহে আমরা কাউকে গ্রেপ্তার করিনি। আবদুল ওয়াকিলকেও আমরা তুলে আনিনি। অন্য কেউ তুলে নেওয়ার সময় সিআইডির নাম বলতে পারে।’

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোবারক পারভেজ বলেন, ‘ওয়াকিল আমাদের কাছে নেই। আমরা তার বিষয়ে কিছু জানি না। নিখোঁজের বিষয়ে কোনো জিডিও হয়নি। পরিবারের পক্ষ থেকে জিডি হলে আমরা তার সন্ধানে কাজ শুরু করবো।’

কেয়া/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়