ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

‘একটি জাল ভোট পড়লেও কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে’

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১৮ মে ২০২৪  
‘একটি জাল ভোট পড়লেও কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে’

গণমাধ্যমে বক্তব্য দিচ্ছেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান বলেছেন, ‘কেন্দ্র দখলতো দূরের কথা, একটি জাল ভোট পড়লেও কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে।’

শনিবার (১৮ মে) সকাল ১১টায় ঝালকাঠি জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল, ঝালকাঠি ও পিরোজপুর জেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমি প্রার্থীদেরকে বলবো, গুন্ডা বা পেশীশক্তির ব্যবহার এবং যদি কালোটাকা ছড়ানো হয়, তাহলে প্রিজাইডিং কর্মকর্তা আইনশৃঙ্খলা বাহিনীকে ডেকে ব্যবস্থা নিবে। আর যদি তাতেও না হয়, তাহলে ভোট কেন্দ্র বন্ধ করে দিতে হবে। কোনো অসুবিধা নেই প্রয়োজনে এই কেন্দ্রে আবার ভোট গ্রহণ করা হবে, পরিষ্কার কথা কোনো ছাড় নাই।

এসময় ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম, বরিশালের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পিরোজপুরের জেলা প্রশাসক জাহিদুর রহমান ও বরিশাল র‍্যাব-৮’র অধিনায়ক কর্নেল জুবায়ের আলম শুভ উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনার বলেন, সকল প্রার্থীই নির্বাচন কমিশনের কাছে সমান। যে কোনো মূল্যে অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করা হবে। কোনো প্রার্থী আচরণবিধি ভঙ্গ বা নির্বাচনি অপরাধ করলে তাৎক্ষণিকভাবে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

অলোক/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়