ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ১৮ মে ২০২৪   আপডেট: ১৭:০৯, ১৮ মে ২০২৪
গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ভিতরে পড়ে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ২ শ্রমিক।

শনিবার (১৮ মে) দুপুরে পারুলিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের পুলিশ সদস্য আলমগীর হোসেনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ইসমাইল হোসেন সুমন (৪৫) ও নাহিদ (২২)।

আহতরা হলেন- মাহবুব ও মুকুল। তাদেরকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি মো. জিল্লুর রহমান জানান, চাঁদপুর সদর উপজেলার বাঘারপুর ইউনিয়নের সোলেমান মিয়ার ছেলে রাজমিস্ত্রি ইসমাইল হোসেন সুমন তার লোকজন নিয়ে কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে পুলিশ সদস্য আলমগীর হোসেনের নতুন বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে যায়। এসময় সেপটিক ট্যাংকের ভিতরে ইসমাইল হোসেন সুমন ও নাহিদ নামে দুই শ্রমিক নামলে বিষাক্ত গ্যাসে তারা অজ্ঞান হয়ে যায়। বিষয়টি টের পেয়ে অপর দুই শ্রমিক মাহবুব ও মুকুল তাদের উদ্ধার করতে এগিয়ে গেলে বিষাক্ত গ্যাসে তারাও অসুস্থ হয়ে অজ্ঞান হয়ে যায়।

পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে ৪০ মিনিট উদ্ধার কাজ চালিয়ে তাদেরকে উদ্ধার করে। পরে তাদেরকে কাশীয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নিয়ে গেলে শ্রমিক সুমন ও নাহিদকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। আহত দুই শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, নিহত দুই শ্রমিকের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাদল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়