ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আপত্তিকর বক্তব্য, কুষ্টিয়া জেলা আ.লীগ সভাপতিকে নোটিশ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ১৯ মে ২০২৪  
আপত্তিকর বক্তব্য, কুষ্টিয়া জেলা আ.লীগ সভাপতিকে নোটিশ

সদর উদ্দিন খান

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত নোটিশটি গত ১১ মে তাকে পাঠানো হয়েছে। গতকাল শনিবার (১৮ মে) রাতে বিষয়টি জানাজানি হয়। 

কারণ দর্শানোর নোটিশে বলা হয়েছে, সম্প্রতি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত আপনার বক্তব্য আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে এবং তা সংগঠনের রীতিনীতি ও আদর্শের পরিপন্থী। শিষ্টাচারবহির্ভূতভাবে প্রদত্ত আপনার বক্তব্য সংগঠনের শৃঙ্খলা বিরোধী এবং আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ। আপনার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না, তা ব্যাখ্যাসহ লিখিত জবাব আগামী ১৫ দিনের মধ্যে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর জন্য সাংগঠনিক নির্দেশক্রমে অনুরোধ জানানো হচ্ছে।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী নোটিশের সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েকদিন আগেই তিনি নোটিশটি হাতে পেয়েছেন। 

এ বিষয়ে কথা বলার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি কল কেটে দেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, গত ১ মে সন্ধ্যায় কুষ্টিয়ার খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গি গ্রামে ছোট ভাই চেয়ারম্যান পদপ্রার্থী রহিম উদ্দিন খানের নির্বাচনি পথসভায় সদর উদ্দিন। সেখানে তার দেওয়া বক্তব্যের ২ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে তিনি ধর্মীয় বিষয় নিয়ে কিছু কথা বলেন তিনি। ওই বক্তব্যকে অনেকেই অপত্তিকর বলেছেন। 

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়