ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কুমিল্লার দুই উপজেলায় চেয়ারম্যান পদে নতুন মুখ

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ২১ মে ২০২৪   আপডেট: ২২:২৫, ২১ মে ২০২৪
কুমিল্লার দুই উপজেলায় চেয়ারম্যান পদে নতুন মুখ

আব্দুল হাই বাবলু ও হামিদ লতিফ ভূঁইয়া

কুমিল্লার সদর দক্ষিণ ও বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থী প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) রাতে ভোট গণনা শেষে রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া'র দেওয়া বেসরকারিভাবে ঘোষিত ফল থেকে এ তথ্য পাওয়া গেছে।

ঘোষিত ফলাফল থেকে জানা গেছে, কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান একই উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু; তিনি হেলিকপ্টার প্রতীক নিয়ে পেয়েছেন ২০ হাজার ৭৬৩টি ভোট। এ ছাড়াও তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার নিকটতম প্রার্থী আখতারুজ্জামান রিপন আনারস প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৭৯০টি ভোট। এ ছাড়া বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী গোলাম সরোয়ার পেয়েছেন ১৪ হাজার ৩১৪ ভোট।

অন্যদিকে বরুড়া উপজেলায় চেয়ারম্যান পদে প্রথমবারের মতো আনারস প্রতীক নিয়ে হামিদ লতিফ ভূঁইয়া ৮৯ হাজার ৬৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমান সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর শ্যালক। তার নিকটতম প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান হেলিকপ্টার প্রতীকের প্রার্থী এএনএম মইনুল ইসলাম পেয়েছেন  ৪২ হাজার ৫৪টি ভোট।

জেলা রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় ভোট পড়েছে ৪১% এবং বরুড়া উপজেলায় ৩৬% ভোট পড়েছে।

উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দুই উপজেলায় নির্বাচন আয়োজন করা হয়। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

রুবেল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়