ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ফরিদপুরে চেয়ারম্যান হলেন যারা

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ২১ মে ২০২৪  
ফরিদপুরে চেয়ারম্যান হলেন যারা

কাজী শাহ জামান বাবুল এবং মো. ওয়াদুদ মাতুব্বর

ফরিদপুরে দুইটি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চেয়ারম্যান পদে নগরকান্দা উপজেলায় কাজী শাহ জামান বাবুল এবং সালথা উপজেলায় মো. ওয়াদুদ মাতুব্বর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৯টার দিকে সহকারী রিটানিং কর্মকর্তা ও নগরকান্দার ইউএনও কাফী বিন কবির এবং সালথার রিটার্নিং কর্মকর্ত ও ইউএনও মো. আনিসুর রহমান বালী বেসরকারি ফলাফল ঘোষণা করেন। 

জানা গেছে, নগরকান্দা উপজেলায় যুবলীগ নেতা কাজী শাহ জামান বাবুল ‘আনারস’ প্রতীকে ৩৭ হাজার ২০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. মনিরুজ্জামান সরদার ‘মোটরসাইকেল’ প্রতীকে ২৪ হাজার ৪৩৬ ভোট পেয়েছেন। 

সালথা উপজেলায় বর্তমান পরিষদের চেয়ারম্যান ও গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওয়াদুদ মাতুব্বর আনারস প্রতীকে ৩৭ হাজার ৭৪৭ ভোট পেয়ে দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ওয়াহিদুজ্জামান ‘মোটরসাইকেল’ প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৩৪২ ভোট। নির্বাচনের একদিন আগে ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান ওয়াহিদুজ্জামান।

ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মো. ইয়াছিন কবির বলেন, ফরিদপুরের দুটি উপজেলা নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে পুলিশ, র‍্যাব ও আনসার সদস্যদের পাশাপাশি বিজিবি সদস্যরা কাজ করেছেন। ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করেন। প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের লক্ষ্যে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা নিরলসভাবে কাজ করেছেন।

তামিম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়