ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ঝালকাঠিতে নির্বাচনি সহিংসতায় আহত ৪

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২২ মে ২০২৪  
ঝালকাঠিতে নির্বাচনি সহিংসতায় আহত ৪

ঝালকাঠির সদর উপজেলায় নির্বাচনি সহিংসতায় ৪ জন আহত হয়েছেন বলে জানিয়েছে সদর থানা পুলিশ। বুধবার (২২ মে) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের রাজপাশা গ্রামে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন- একই উপজেলার রাজপাশা গ্রামের দিলু মজুমদারের ছেলে মুন্না মজুমদার (২০), শামসুল হকের ছেলে রাসেল (৩২), হুমায়ূন কবির শেখের ছেলে মাহমুদ শেখ (২৭) ও হৃদয় শেখ (২৫)।

জানা গেছে, আহতরা সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান ও কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন খান সুরুজের কর্মী।

এরআগে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঝালকাঠি সদর উপজেলার উত্তর মানপাশা গ্রামে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. সুলতান হোসেন খানের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ব্যবসায়ী কেএস জাহিদের বাড়ির প্রধান ফটকে অগ্নিসংযোগ ও দুই রাউন্ড গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আত্মরক্ষার্থে ব্যবসায়ী কেএস জাহিদ তার লাইসেন্স করা পিস্তল দিয়ে ফাঁকা গুলি করে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ব্যবসায়ী কেএস জাহিদ বলেন, ‘আমি একজন প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ছিলাম এজন্য হয়তো আমার উপরে কেউ ক্ষিপ্ত ছিল তাই আমার বাড়ির প্রধান ফটকে অগ্নিসংযোগ ও গুলি ছোড়া হয়।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, দুই পক্ষের হামলায় চার জন আহত হয়েছেন। কেএস জাহিদের বাড়িতে রাতে আমরা গিয়েছিলাম। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। একজনকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পৃথকভাবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অলোক/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়