ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিলেন রোগী

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ২৫ মে ২০২৪   আপডেট: ১১:২৯, ২৫ মে ২০২৪
ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিলেন রোগী

যশোরে একটি বেসরকারি হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়ে পাঁচতলা ভবনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ইসলাম বিশ্বাস (৩০) নামে এক রোগী।

শুক্রবার (২৪ মে) সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেইন গেটের সামনে মডার্ন হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। 

ইসলাম বিশ্বাস যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের কেফায়েতনগর গ্রামের মৃত হানিফ বিশ্বাসের ছেলে।

নিহতের বড় ভাইয়ের ছেলে রমজান আলী জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ইসলাম বিশ্বাস তার বড় ভাই বিল্লাল বিশ্বাস ও তার মাসহ মডার্ন হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এক চিকিৎসকের কাছে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে যান। ওই ক্লিনিকে ডাক্তার দেখানোর জন্য অপেক্ষারত অবস্থায় থাকাকালীন সময়ে ইসলাম বিশ্বাস মা এবং ভাইয়ের কাছ থেকে ছুটে গিয়ে ভবনের পাঁচ তলার ওপর থেকে পেছনের অংশে ঝাঁপ দেন। 

এ সময় পরিবারের লোকজন এবং স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে  ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই বিল্লাল বিশ্বাস বলেন, আমার ভাই মানসিক রোগী। তাকে এর আগে পাবনা মানসিক হাসপাতালেও চিকিৎসা দেওয়া হয়েছে। এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। তার পায়ে সিকল দিয়ে বেঁধে রাখা হতো। ডাক্তার দেখাতে আসলে সুযোগ পেয়ে ছুটে গিয়ে পাচঁ তলা ভবনের উপর থেকে ঝাঁপ দেয়।

যশোর জেনারেল হাসপাতালে সার্জারি ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স শাহিদা খাতুন বলেন, ইসলাম বিশ্বাসকে খুব গুরুতর অবস্থায় জরুরি বিভাগ থেকে সার্জারি ওয়ার্ডে পাঠায়। আমরা এখানে অক্সিজেন দেই, ইসিজিও করাই। একপর্যায়ে ইসলাম বিশ্বাসকে ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডা. বিশ্বজিৎ মৃত ঘোষণা করেন। 

ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডা. বিশ্বজিৎ বলেন, ইসলাম বিশ্বাস খুবই গুরুতর অবস্থায় ওয়ার্ডে ভর্তি হয়। শরীরের বিভিন্ন স্থানে তিনি আঘাত পান। একপর্যায়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রিটন/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়