ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সুনামগঞ্জে বিভিন্ন স্থানে ২০ ঘণ্টা বিদ্যুৎ নেই

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ২৮ মে ২০২৪   আপডেট: ১৭:৪৩, ২৮ মে ২০২৪
সুনামগঞ্জে বিভিন্ন স্থানে ২০ ঘণ্টা বিদ্যুৎ নেই

সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় এখনও বিদ্যুৎ নেই। প্রায় ২০ ঘণ্টার বেশি সময় ধরে বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছে সদর, শাল্লা, জগনাথপুর ও শান্তিগঞ্জ উপজেলার হাজার হাজার গ্রাহক। বিদ্যুৎ না থাকায় বাসা-বাড়িতে পানির সংকট দেখা দিয়েছে। এতে বাসিন্দাদের ভোগান্তি পোহাতে হচ্ছে। মোবাইল ফোনে চার্জ না থাকায় যোগাযোগও বন্ধ হয়ে পড়েছে। 

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঝড়ো হাওয়া ও বৃষ্টির কারণে সোমবার (২৭ মে) সন্ধ্যা ৬টা থেকে আজ মঙ্গলবার (২৮ মে) বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। এর আগে রোববার (২৬ মে) সন্ধ্যা থেকে সোমবার (২৭ মে) সন্ধ্যা পর্যন্ত একাধিকবার লোডশেডিংয়ের কবলে পড়েছে গ্রাহকরা। 

বিদ্যুৎ সংযোগ কখন স্বাভাবিক হবে জানতে চাইলে সুনামগঞ্জ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু নুয়মান রাইজিংবিডি-কে বলেন, অতিরিক্ত ঝড়-বাতাসের কারণে সমস্যা দেখা দিয়েছে। এর মধ্যে সুনামগঞ্জ সদরের আমবাড়ির ফিডারের অবস্থা সবচেয়ে খারাপ। কিছুক্ষণ আগে একবার ঠিক করা হয়, কিন্তু বাতাস শুরু হওয়ার কারণে আবার কোথাও গাছ পড়ে লাইন বন্ধ হয়ে গেছে।

তিনি আরও বলেন, দিরাই ফিডার আজ-কালকের মধ্যে চালু করতে পারবেন কি-না তাও বলতে পারছেন না। সুনামগঞ্জ থেকে দিরাইয়ে যে ৩৩ কেভি লাইন গিয়েছে, সেই ৩৩ কেভি লাইনই টিকাতে পারছেন না। আর সেই লাইন দিরাই থেকে গেছে শাল্লা উপজেলায়। তবে আগামীকাল বুধবার থেকে বিদ্যুৎ পাওয়া যাবে বলে জানান তিনি। 

মঙ্গলবার (২৮ মে) বিকেল নাগার জেলা শহরের কয়েকটা জায়গায় বিদ্যুৎ সংযোগ সচল হয়েছে।
 

মনোয়ার/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়