ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

গাছের ডাল পড়ে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ২৮ মে ২০২৪  
গাছের ডাল পড়ে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

দিনাজপুরের ঘোড়াঘাটে ঝড়ে গাছের ডাল ভেঙে পড়ে মঞ্জুরুল ইসলাম (৬৫) নামের এক সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) সকালে উপজেলার ৪নং সদর ইউনিয়নের চকবামুনিয়া বিশ্বনাথপুর গ্রামে হিলি-ঘোড়াঘাট সড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরুল ইসলাম চকবামুনিয়া গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে। তিনি ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। বিষয়টি নিশ্চিত করেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ।

তিনি বলেন, সোমবার রাতে ঝড়বৃষ্টির সময় হিলি-ঘোড়াঘাট সড়কের একটি ইউক্যালিপটাস গাছের একটি মোটা অংশ ভেঙে বিদ্যুৎ সরবরাহ লাইনের উপরে পড়ে। আজ সকাল সাড়ে ৮টায় দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর রাণীগঞ্জ সাব জোনাল অফিসের কর্মীরা এসে স্থানীয়দের সহযোগিতায় বিদ্যুৎ সরবরাহ লাইনের উপর থেকে গাছের ভাঙা অংশ সরানোর চেষ্টা করে। এ কাজে বিদ্যুৎ বিভাগের কর্মীদের সহযোগিতা করছিলেন নিহত মঞ্জুরুল।

এসময় ভাঙা গাছের আর একটি অংশ মঞ্জুরুল ইসলামের মাথার উপরে পরে এবং তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত সেবার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে দুপুরে সেখানে মঞ্জুরুলের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ বিকেলে তার দাফন কাজ শেষ হয়েছে।

মোসলেম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়