ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২৯ মে ২০২৪   আপডেট: ১১:৪৮, ২৯ মে ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নির্বাচনী প্রচারণায় গিয়ে পদ্মফুল প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমা নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার।

মঙ্গলবার (২৮ মে) বেলা ২টা থেকে বুধবার (২৯ মে) সকাল সাড়ে ১০টা এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রার্থীর খবর পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছে পরিবার।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলেন, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আমার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। গতকাল মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুই জনকে সঙ্গে নিয়ে নির্বাচনি প্রচারণায় যায়  প্রীতি। হরষপুরের ঋষি পাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় দুজন মহিলা বাইরে আসেন আর প্রীতি ভোটারদের সাথে ভেতরে কথা বলছিলেন।

এর কিছু সময় পর ভেতরে গিয়ে  প্রীতিকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না। পরে প্রীতিকে না পেয়ে বাড়িতে চলে আসেন তারা। আমি সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে অবগত করি। রিটার্নিং কর্মকর্তা অপেক্ষা করে রাত ১২টার পর জিডি করতে বলেছেন। এ সময় থানায় যাওয়ার পর ওসি বলেছেন সকালে জিডি করতে। বুধবার সকাল ১০টায় জিডি করেছি।

প্রতিপক্ষের লোকজন তার স্ত্রীকে গুম করেছেন বলে তিনি জানান।

বিজয়নগর সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও সৈয়দ মাহাবুবুল হক বলেন, নিখোঁজের বিষয়টি প্রার্থীর স্বামী আমাকে জানিয়েছেন। আমি তাকে থানায় যোগাযোগ করতে বলেছি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, প্রার্থীর স্বামী রাতে এসেছিলেন, তাকে নিয়ে রাতে ঘটনাস্থলে গিয়েছি। যেখান থেকে নিখোঁজ হয়েছেন সেখানে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলেছি। স্থানীয়রা জানিয়েছেন, প্রার্থী প্রচারে এসেছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও সদর-বিজয়নগর রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, নিখোঁজের বিষয়টি অফিসিয়ালভাবে আমাকে কেউ জানায়নি।

/মাইনুদ্দীন/ইমন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়