ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

একাই ১৪টি ব্যালটে সিল দিলেন যুবক

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ২৯ মে ২০২৪  
একাই ১৪টি ব্যালটে সিল দিলেন যুবক

অভিযুক্ত সোহাগ

ফেনীর দাগনভূঞা উপজেলা পরিষদ নির্বাচনে একটি ভোটকেন্দ্রে একজন যুবককে ১৪টি ব্যালটে সিল মেরেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৯ মে) উপজেলার জয়লস্কর ইউনিয়নের সিলোনিয়া হাইস্কুল কেন্দ্রে ঘটনাটি ঘটে। 

দুপুর ৩টার দিকে ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, সোহাগ নামের এক যুবক ভোটকেন্দ্রে ঢুকে প্রকাশ্যে সাদা (চেয়ারম্যান পদে) রঙের ব্যালটে সিল মারছেন। পরপর ১৪টি ব্যালট পেপারে তিনি সিল মারেন। সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে পরে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। টি শার্ট ও জিনস পরা ওই যুবক ভোটকক্ষের ভেতরে দায়িত্বরত কর্মকর্তাদের সামনেই সিল মারছিলেন। এ সময় সেখানে দায়িত্বরত নির্বাচনি কর্মকর্তাদের তাকে কিছু বলতে দেখা যায়নি।

ব্যালট পেপারে সিল মারার ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত যুবক বলেন, আমি ভোট সম্পর্কে জানি না। সেজন্য ভুল করে এতোগুলাে ব্যালটে সিল দিয়েছি।

সিলোনিয়া হাইস্কুল কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা রুমন চন্দ্র দাস বলেন, এই কেন্দ্রে ৯টি বুথে ৩ হাজার ৬০০ ভোটার রয়েছেন। সিল মারা ১৪টি ব্যালট বাতিল করা হয়েছে। 

প্রসঙ্গত, দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার ২ লাখ ৩৯ হাজার ৫৫৩ জন। উপজেলার ৭২ কেন্দ্রে ৫৮২টি বুথে ভোট হয়।

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়