ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সিল মারা ব্যালট নিয়ে বুথের ভেতরে সাবেক ছাত্রলীগনেতার সেলফি

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ২৯ মে ২০২৪   আপডেট: ১৭:০৭, ২৯ মে ২০২৪
সিল মারা ব্যালট নিয়ে বুথের ভেতরে সাবেক ছাত্রলীগনেতার সেলফি

রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রের বুথে প্রতীকে সিল দেওয়া ব্যালটের সঙ্গে সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন সাবেক এক ছাত্রলীগ নেতা। তার নাম ওমর ফারুক ফারদিন। তিনি জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার অসীম কুমার বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। অভিযুক্ত ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফারদিনের বাড়ি পবা উপজেলার পারিলা ইউনিয়নের মাড়িয়া গ্রামে। বুধবার (২৯ মে) সকালে তিনি কয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। ভোটকেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশে নিষেধাজ্ঞা থাকলেও ফারদিন সঙ্গে নিয়ে গেছেন। পরে বুথে সিল দেওয়া ব্যালট নিয়ে সেলফি তুলেছেন। আবার ফেসবুকে পোস্টও করেছেন।

এতে দেখা যায়, ছবিটি বুথের ভেতর তোলা। ফারদিনের হাতে ব্যালট আছে। এতে আনারস প্রতীকে সিল দেওয়া হয়েছে। আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু।

এ বিষয়ে জানতে সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, তিনি কোনো ছবি ফেসবুকে পোস্ট করেননি।

শিরিন/ইমন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়