ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

খুলনায় যুবককে হত্যায় গ্রেপ্তার ৩, অস্ত্র-গুলি জব্দ

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ২৯ মে ২০২৪   আপডেট: ১৯:০৯, ২৯ মে ২০২৪
খুলনায় যুবককে হত্যায় গ্রেপ্তার ৩, অস্ত্র-গুলি জব্দ

মাদকের টাকার ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দের জের খুলনা নগরীর দক্ষিণ টুটপাড়ায় রনি সর্দারকে (২৪) গুলি করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তারের পর বুধবার (২৯ মে) সংবাদ সম্মেলনে এতথ্য জানানো হয়। এর আগে, গতকাল মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান (ফায়ারিং পিনসহ), দুই রাউন্ড গুলি এবং দুটি ছুরি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দক্ষিণ টুটপাড়া বাবুল শেখের ছেলে নয়ন (৩০), একই এলাকার মতিয়াখালি রোডের ফরহাদ মৃধার ছেলে মিরাজ মৃধা (২৫) এবং লবণচরা সিমেন্ট ফ্যাক্টরি সড়কের খোকন হাওলাদারের ছেলে জসিম হাওলাদার (২১)। 

আরও পড়ুন: খুলনায় দুর্বৃত্তদের গুলিতে যুবক নিহত 

সংবাদ সম্মেলনে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, পূর্বশত্রুতা ও মাদকের অর্থ ভাগাভাগিকে কেন্দ্র করে আটককৃতদের সঙ্গে রনির দ্বন্দ্ব চলছিল। এরই জেরে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রনিকে তার বিরোধী পক্ষ গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম বাদী ১৫ জনের নাম উল্লেখ করে ও নাম না জানা আরও ৫/৬ জনের বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলা করেন। পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত নয়নের বিরুদ্ধে একটি হত্যা ও মাদকসহ খুলনা থানায় ৪টি মামলা রয়েছে। আসামি মিরাজের বিরুদ্ধে খুলনা থানায় চারটি মাদক মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে কেএমপি'র অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এ. জেড. এম তৈমুর রহমান, অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড সিপি) মোহা. আহসান হাবীব, সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) গোপীনাথ কানজিলাল এবং খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খাঁন উপস্থিত ছিলেন।

নূরুজ্জামান/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়