ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ৩০ মে ২০২৪  
ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ঝালকাঠির নলছিটিতে পুকুরের পানিতে ডুবে সামিয়া আক্তার (৫) ও সাবিনা আক্তার (৬) নামে দুই চাচাতো বোনের করুণ মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কুশঙ্গল ইউনিয়নের মুখিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দা হারুন হাওলাদার বলেন, আমার নাতনি সামিয়া আক্তারকে কোথাও খুঁজে না পেয়ে এক পর্যায়ে পুকুরের পাশে তার জুতা দেখতে পেয়ে পানিতে নেমে সামিয়াকে খুঁজে পাই। তাকে পেয়ে নলছিটি হাসপাতালের উদ্দেশে নিয়ে আসার সময় সামিয়ার চাচাতো বোন সাবিনাকে না পেয়ে আবারও খোঁজাখুজি শুরু করি। এসময় আরও একজোড়া জুতা পুকুরের পাশে দেখতে পেয়ে পুকুরে নেমে সাবিনাকে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করি।

তাদের দু’জনকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতদের বাড়ি ছুটে গিয়েছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

নিহত সামিয়া আক্তারের বাবা জাকির হোসেন এবং সাবিনা আক্তারের পিতার নাম বাচ্চু হাওলাদার তারা দু’জন আপন ভাই। তারা উপজেলার কুশঙ্গল ইউনিয়নের মুখিয়া গ্রামের বাসিন্দা। নিহত দুই চাচাতো বোন স্থানীয় মুখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, পানিতে ডুবে নিহত হওয়ার ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অলোক/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়