ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

‘রাজনৈতিক কর্মকাণ্ড জনবিশৃঙ্খলা সৃষ্টি করলে ব্যবস্থা’

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ৩১ মে ২০২৪   আপডেট: ১৬:৫৯, ৩১ মে ২০২৪
‘রাজনৈতিক কর্মকাণ্ড জনবিশৃঙ্খলা সৃষ্টি করলে ব্যবস্থা’

টুুঙ্গিপাড়ায় সাংবাদিকদের উদ্দেশে বক্তব্য দেন জননিরাপত্তা সচিব

‘রাজনীতি একটি বিষয়, জনশৃঙ্খলা আরেকটি বিষয়। রাজনৈতিক দলগুলো তাদের কর্মকাণ্ড শান্তিপূর্ণভাবে যে কোনো জায়গায় করতে পারে কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে। কিন্তু কোনো দলের কর্মকাণ্ড যদি জনবিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে বাংলাদেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

শুক্রবার (৩১ মে) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের নবনিযুক্ত সচিব মো. জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

নতুন সচিব আরও বলেন, আমি অবশ্যই চেষ্টা করবো রাজনৈতিক কর্মকাণ্ডে জনগণের জানমালের যেন কোনো ক্ষতি না হয়। সেক্ষেত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোকে যথাযথভাবে প্রয়োগ করে আইনের মাধ্যমে শান্তি শৃঙ্খলা বজায় রাখবো। কারণ জননিরাপত্তা বিভাগের মূলকাজ হল জনগণের নিরাপত্তা নিশ্চিত করা।

এরআগে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব রেজাউল মোস্তফা, যুগ্ম সচিব আবুল ফজল মীর, ধনঞ্জয় কুমার দাস, উপ-সচিব জাহিদ হাসান, মাহবুব রহমান শেখ, গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা, স্থানীয় সরকার বিভাগ গোপালগঞ্জের উপপরিচালক আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. বাবুল শেখ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাদল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়