ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

উপজেলা নির্বাচন

পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে আহত করার ঘটনায় আটক ৯

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ৩১ মে ২০২৪   আপডেট: ২০:৩৬, ৩১ মে ২০২৪
পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে আহত করার ঘটনায় আটক ৯

বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী এক চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে আহত করার ঘটনায় ৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার (৩১ মে) বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আহত চেয়ারম্যান প্রার্থীর নাম এনামুল হোসাইন। 

এনামুল হোসাইন জানান, গতকাল বৃহস্পতিবার রাতে কাকচিড়া এলাকায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবিরের নির্দেশে তার ওপর হামলা চালানো হয়। এসময় তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে মোস্তফা গোলামের সমর্থকরা। বাধা দিতে গেলে তার সমর্থকদের ওপরও হামলা চালানো হয়। সেসময় ৩০ জন আহত হন।

তিনি আরও জানান, তারা চিকিৎসা নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে সেখানে ফের হামলা করতে আসে মোস্তফা গোলাম কবিরের লোকজন। এসময় বাঁধা দিতে গেলে দুই পক্ষের সংঘর্ষ হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ করে। 

অভিযোগ অস্বীকার করে গোলাম কবির বলেন, কাকচিড়া বাজারে আমি ও আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এনামুল হোসেনের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। বিষয়টি সমাধান করে দিয়েছিলাম। তারপরেও এনামুল হোসাইন আমার সমর্থকদের ওপর হামলা চালিয়েছেন। 

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন বলেন, নির্বাচন সংক্রান্ত বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে। আজ শুক্রবার রাতেই মামলা করবেন আহতরা। পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। 

ইমরান/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়