ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নরসিংদীতে চেয়ারম্যান হত্যাকাণ্ড 

দ. আফ্রিকা পালানোর চেষ্টাকালে মাস্টারমাইন্ড রাসেল গ্রেপ্তার

নরসিংদীর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ১ জুন ২০২৪   আপডেট: ১২:৫৪, ১ জুন ২০২৪
দ. আফ্রিকা পালানোর চেষ্টাকালে মাস্টারমাইন্ড রাসেল গ্রেপ্তার

নরসিংদী সদরের মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসান হত্যাকাণ্ডে রাসেল মাহমুদ নামে একজনকে গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা পুলিশ। তিনি এ হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড বলে জানিয়েছে পুলিশ।  এ হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে। 

শনিবার (১ জুন) দুপুরে নরসিংদী জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

পুলিশ সুপার জানান,  রাসেল মাহমুদ আলোচিত মাহবুব হত্যাকাণ্ডের দুই নম্বর আসামি। বৃহস্পতিবার রাতে তিনি কাতার এয়ারলাইন্স যোগে দক্ষিণ আফ্রিকা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। গোপনসূত্রে খবর পেয়ে জেলা পুলিশ ও ডিবির একটি টিম তাকে ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে। 

আজ তাকে আদালতের মাধ্যমে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি। রিমান্ডে বাকি তথ্য উদঘাটনের চেষ্টা করা হবে। এই হত্যাকাণ্ড ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে।  

পুলিশ সুপার জানান, নিহত মাহবুবুলের ভাই হাফিজুল্লাহ নিজে বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞতামামা ১২ জনকে আসামি করে মাধবদী থানায় অভিযোগ করেন। এরপর নরসিংদী জেলা পুলিশ ৭২ ঘণ্টার মধ্যে এজাহারের ৬ জন দাগী আসামি এবং অন্যান্য  ৮ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 

উল্লেখ্য, গত ২৮ মে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে একদল দুর্বৃত্ত মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকায় মাহবুবুল হাসানকে (৪০) কুপিয়ে হত্যা করে। এ সময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা সাঈদ হাসান পাপ্পু (৩৮) ও ফরহাদ মিয়া (৪০) নামে আরও ২ জন। নিহত মাহবুবুল হাসান মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

হৃদয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়