ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

আ.লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে কলেজ ছাত্র আহত

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ১ জুন ২০২৪  
আ.লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে কলেজ ছাত্র আহত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নে শওকত আলী নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে দুর্বৃত্তরা। এই ঘটনায় ওই নেতা অক্ষত থাকলেও গুলিবিদ্ধ হয়েছেন আল-আমিন নামের এক কলেজ ছাত্র। শনিবার (১ জুন) বিকেলে বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক এতথ্য নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল শুক্রবার দিবাগত রাতে ইউনিয়নের মকিমপুর গ্রামে ঘটনাটি ঘটে।

গুলিবিদ্ধ আল-আমিন সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি স্থানীয় যমুনা ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থী।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক বলেন, গতকাল দিবাগত রাত ১২টার দিকে মকিমপুর বাজারের একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শওকত আলী তালুকদার। অন্ধকার রাস্তা দিয়ে আসা তিন তরুণকে দেখে শওকত আলী দোকানে ঢুকে পড়েন। পরে ওই তিন তরুণ দোকানের সামনে থেকে শওকত আলীকে গুলি করে পালিয়ে যায়। গুলিটি শওকত আলীর শরীরের না লেগে সেখানে উপস্থিত কলেজছাত্র আল-আমিনের পায়ে লাগে।

আরো পড়ুন:

তিনি আরও বলেন, খবর পেয়ে পরিবারের সদস্যরা আল-আমিনকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করেন। ঘটনাস্থল থেকে একটি রাবার বুলেট ও ব্যবহৃত গুলির অংশ জব্দ করা হয়েছে। জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন কলেজছাত্র আল-আমিন বলেন, রাতে দোকানের সামনে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় কয়েকজন এসে গুলি করে। একটি গুলি আমার পায়ে লাগে। অন্ধকার থাকায় কারা গুলি করেছে দেখতে পায়নি।

রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শওকত আলী তালুকদারের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। তার ফোনটি বন্ধ পাওয়া গেছে। একারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

অদিত্য/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়