ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

কেরানীগঞ্জে ডাকাত চক্রের ১৪ সদস্য গ্রেপ্তার 

কেরানীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২ জুন ২০২৪  
কেরানীগঞ্জে ডাকাত চক্রের ১৪ সদস্য গ্রেপ্তার 

ঢাকার কেরানীগঞ্জে ডাকাত দলের সরদার আনোয়ারসহ আন্তঃজেলা ডাকাত চক্রের ১৪ সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

রোববার (২ জুন) দুপুর ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন-অর রশিদ।

তিনি বলেন, গত ৪ মে পুরাতন বাক্তারচর ও ১৮ মে আরাকুল এলাকায় ডাকাতির ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ডাকাতির কাজে সরাসরি জড়িত থাকায় কেরাণীগঞ্জ, সাভার, আশুলিয়া, নারায়ণগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর ও কামরাঙ্গীরচরসহ ডিএমপি’র বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা সকলেই পেশাদার অপরাধী, গ্রেপ্তারকৃত অনেকের বিরুদ্ধেই দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- আনোয়ার দেওয়ান (৪২), হাতকাটা ছাব্বির ওরফে স্বপন (৫২), মন্দু মৃধা ওরফে মন্টু (৪৫), কামাল খাঁ (৪২), কালু হাওলাদার (৪৪), মনির হোসেন মোল্লা (৪১), সেলিম ব্যাপারী (৬০), চাঁন শরীফ শেখ (৫০), ওমর ফারুক মাদবর (২৩), সুমন মোল্লা (৪০), নুরে আমিন ওরফে জুয়েল (৪২), সোলেমান সুমন ঢালী (৫০), কাজল দেবনাথ (৪৭) ও মাহাবুব মুখা (২৩)। চক্রটি দিনের বেলার পেশা পাল্টে রাতে হয়ে ওঠে একেকজন ভয়ঙ্কর ডাকাত। মধ্যরাত থেকে ভোর পর্যন্ত টার্গেট অনুযায়ী  বিভিন্ন এলাকার রাস্তায় ও বাড়িতে ঘুরে ঘুরে ছিনতাই-ডাকাতি করে থাকে।

শিপন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়