ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

খোঁজ মেলেনি মেঘনায় নিখোঁজ যুবকের, দ্বিতীয় দিনে উদ্ধার অভিযান

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২ জুন ২০২৪  
খোঁজ মেলেনি মেঘনায় নিখোঁজ যুবকের, দ্বিতীয় দিনে উদ্ধার অভিযান

কিশোরগঞ্জের ভৈরবে রেলওয়ে সেতু পার হওয়ার সময় ট্রেন থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হওয়া তানভীর (২০) নামের যুবকের সন্ধান মেলেনি। গত শুক্রবার (৩১ মে) বিকেল ৫টার দিকে ভৈরবের মেঘনা নদীর ওপর শহীদ হাবিলদার রেলওয়ে সেতু ট্রেনে পাড়ি দেওয়ার সময় তিনি নদীতে পড়ে যান। তার সন্ধানে দ্বিতীয় দিনের মতো নদীতে অভিযান চলছে।

রোববার (২ জুন) বিকেল ৫টার দিকে ভৈরব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ তানভীর ব্রাহ্মণবাড়িয়ার আখউড়া থানার দেবগ্রামের মেরাজ মিয়ার ছেলে।

ভৈরব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন বলেন, ট্রেন থেকে পড়ে মেঘনা নদীতে যুবক নিখোঁজের খবর পেয়েই আমরা উদ্ধার অভিযান শুরু করি। গতকাল শনিবার সারা দিনব্যাপী আমাদের উদ্ধার অভিযান অব্যাহত ছিল। আজকে দ্বিতীয় দিন আমরা আমাদের উদ্ধার অভিযান পরিচালনা করছি। নদীতে পানি এখন বাড়ছে। অনেক স্রোতও রয়েছে। আমরা বিভিন্ন অ্যাঙ্গেলে এবং হাওরের বিভিন্ন সাইটে সন্ধান করার চেষ্টা করছি নিখোঁজ যুবককে। সন্ধান পেলেই আমরা আপনাদের জানাতে পারব। আমরা তাকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করছি। 

পুলিশ জানায়, নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনটি যখন শহীদ হাবিলদার রেলওয়ে সেতু অতিক্রম করছিল তখন ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকা ওই যুবক মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হন। গত শুক্রবার বিকেলে মালয়েশিয়া যাওয়ার কথা ছিল এই যুবকের। ফ্লাইট বাতিল হওয়ায় ঢাকা বিমানবন্দর স্টেশন থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনে করে বাবা মেরাজ মিয়ার সঙ্গে বাড়ি  ফিরছিলেন তিনি।

রুমন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়