ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আ.লীগ নেতাকে লক্ষ্য করে গুলির ঘটনায় মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৬, ২ জুন ২০২৪  
আ.লীগ নেতাকে লক্ষ্য করে গুলির ঘটনায় মামলা

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নে শওকত আলী নামের এক আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে দুর্বৃত্তের ছোড়া গুলিতে কলেজ ছাত্র আহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে। রোববার (২ জুন) বিকেলে বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল শনিবার রাতে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শওকত আলী তালুকদার বাদী হয়ে নাম না জানা ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করেছেন।

আরও পড়ুন: আ.লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে কলেজ ছাত্র আহত

গুলিতে আহত কলেজছাত্র রাজাপুর ইউনিয়নের মকিমপুর গ্রামের জমসের আলীর ছেলে আল-আমিন। তিনি স্থানীয় যমুনা ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) পরিদর্শক আব্দুল বারিক আরও বলেন, ঘটনার বিষয়ে অনুসন্ধান চলছে। আওয়ামী লীগ নেতাকে গুলি করার ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার (৩১ মে) রাতে মকিমপুর গ্রামে বাড়ির পাশে একটি দোকানে দাঁড়িয়ে ছিলেন আওয়ামী লীগ নেতা শওকত আলী। এসময় সড়ক দিয়ে আসা তিন যুবককে দেখে সন্দেহ হলে তিনি দোকানে প্রবেশ করেন। ওই যুবকরা দোকানের সামনে এসে শওকত আলীকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। গুলি দোকানে উপস্থিত কলেজ ছাত্র আল-আমিনের পায়ে লাগে। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাতেই সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শনিবার রাতে বেলকুচি থানায় মামলা হয়েছে।

অদিত্য/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়