ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

তফসিল ঘোষণা

চাটমোহর প্রেসক্লাবের নির্বাচন ২৯ জুন

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ৩ জুন ২০২৪  
চাটমোহর প্রেসক্লাবের নির্বাচন ২৯ জুন

পাবনার চাটমোহর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন আগামী ২৯ জুন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে ঘোষণা করা হয়েছে নির্বাচনী তফসিল। রোববার (২ জুন) বিকেলে প্রেসক্লাব চত্বরে এক অনুষ্ঠানে তফসিল ঘোষণা করেন চাটমোহর প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এম এ জিন্নাহ।

এ সময় প্রেসক্লাব নির্বাচন কমিশনের সদস্য বিপ্লব আচার্য্য, জাহাঙ্গীর আলম মধু, জ্যৈষ্ঠ সাংবাদিক আব্দুল মান্নান পলাশ, প্রেসক্লাবের সাবেক সভাপতি রকিবুর রহমান টুকুন, হেলালুর রহমান জুয়েল, সাবেক সহ-সভাপতি ইশারত আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা প্রকাশ হয়েছে ২ জুন, খসড়া ভোটার তালিকা আপত্তি গ্রহণ ও নিরসন হবে ৪ জুন, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৬ জুন, মনোনয়নপত্র উত্তোলন ও জমা ৮-১১ জুন, মনোনয়নপত্র বাছাই ১২ জুন, মনোনয়নপত্র আপত্তি ও নিরসন ১৪ জুন, মনোনয়নপত্র প্রত্যাহার ১৯ জুন, চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২১ জুন এবং নির্বাচন ২৯ জুন।

নির্বাচনে ৯টি পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পদগুলো হলো সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এবং কার্যকরী সদস্য।

শাহীন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়