ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

রাতে নদীতে মাছ ধরতে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ৩ জুন ২০২৪  
রাতে নদীতে মাছ ধরতে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

বন্ধুর সাথে রাতে নদীতে মাছ ধরতে গিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পূর্ব সুবিদপুরের বাগপুর গ্রামে শাহাদাত হোসেন (৩৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। অন্যদিকে শাহাদাৎ এর বন্ধু তাজুকেও আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

শাহাদাত হোসেন পূর্ব সুবিদপুরের বাগপুর গ্রামের দক্ষিণ শেখ বাড়ির সৈয়দের ছেলে। 

রোববার (২ জুন) রাতে সংশ্লিষ্ট এলাকার ডাকাতিয়া নদীতে এই রহস্যজনক ঘটনা ঘটে। 

পূর্ব সুবিদপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বেলায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, শাহাদাতের মুখের কথা অস্পষ্ট ছিলো। তাকে তার বন্ধু তাজু টেটা দিয়ে মাছ শিকার করতে ডাকলে সে যেতে সম্মত হয়। পরে নদীতে তাজু একটি মাছ টেটাবিদ্ধ করার পর শাহাদাৎ পানিতে নেমে মাছটি উঠাতে গেলে তিনি তাজুর সামনেই তলিয়ে যান।  তাজু দ্রুত শাহাদাতকে টেনে তুলতে গেলে তাকেও অদৃশ্য শক্তি পানির নিচে টানতে থাকে। তাজু ডাক-চিৎকার দিলে লোকজন এসে ঘটনাস্থল থেকে শাহাদাতের মরদেহ উদ্ধার করে এবং আশংকাজনক অবস্থায় তাজুকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বেলায়েত হোসেন বলেন, এই স্থানে এর কিছুদিন আগে দুজন দুর্ঘটনায় মারা যান। এখন শাহাদাতের মরদেহে কানের কাছ থেকে অনবরত রক্ত পড়তে দেখা যায়। কেউ বলছেন তাদেরকে জ্বিনেরা আক্রমণ করেছে। আবার কেউ বলছেন, তাজু মাছ ধরার কথা বলে ডেকে নিয়ে শাহাদাতকে হত্যা কররছে। আবার কেউ সন্দেহ করছে তারা চায়না রিং জাল চুরি করতে গেছে এবং তখন জালের মালিকেরা তা দেখে এই ঘটনা ঘটিয়েছে। তাই জরুরীভাবে শাহাদাতের মরদেহের ময়নাতদন্তের দাবী জানান তিনি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার এস আই মো. মহিউদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

জয়/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়