ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মাদারীপুরে বাজার কমিটির সভাপতির পায়ের রগ কাটার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ৩ জুন ২০২৪  
মাদারীপুরে বাজার কমিটির সভাপতির পায়ের রগ কাটার অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জের ধরে আবুল কাশেম তালুকদার (৬৮) নামে বাজার কমিটির সভাপতির ডান পায়ের রগ কেটে ও কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৩ জুন) সকালে এ হামলার ঘটনা ঘটে। আহত আবুল কাশেম তালুকদার উপজেলার পূর্বএনায়েতনগর এলাকার মোহরদ্দিরচর গ্রামের সোনাবালী তালুকদারের ছেলে ও সমিতিরহাট বাজার কমিটির সভাপতি। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সমিতিরহাট বাজার কমিটির সভাপতি আবুল কাশেম তালুকদার ভোরে বাড়ি থেকে সমিতিরহাট বাজারে যান। এসময় বাজারে ওৎ পেতে থাকা একই এলাকার কয়েকজন মিলে পূর্ব শত্রুতার জের ধরে আবুল কাশেমকে চাপাতি দিয়ে এলোপাতারিভাবে কুপিয়ে জখম করে এবং তার ডান পায়ের রগ কেটে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আহতের ছেলে পুর্বএনায়েতনগর ইউপি পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. তাইজুল ইসলাম বলেন, আমার বাবাকে অতর্কিতভাবে পায়ের রগ কেটে ও কুপিয়ে জখম করেছে রাসেল খান, ফয়সাল তালুকদার, সোহেল মৃধা, হাচেন হাওলাদার ও আজিজুলসহ আরও অনেকে। আমি হামলাকারীদের বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত রাসেল খান, ফয়সাল তালুকদার, সোহেল মৃধা, হাচেন হাওলাদার ও আজিজুলকে বাড়িতে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মারগুব তৌহিদ বলেন, বিষয়টি জানতে পেরেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বেলাল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়