ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ভারতের ভিসা পেয়েছেন আনারকন্যা ডরিন

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ৩ জুন ২০২৪   আপডেট: ২১:৪১, ৩ জুন ২০২৪
ভারতের ভিসা পেয়েছেন আনারকন্যা ডরিন

মুমতারিন ফেরদৌস ডরিন

নিহত ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ভারতের ভিসা পেয়েছেন। সোমবার (৩ জুন) ডরিন ও সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ ভিসা পান। সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ এতথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত ২২ মে মুমতারিন ফেরদৌস ডরিন এবং আব্দুর রউফ ভারতে যেতে ভিসার আবেদন করেন। ভিসা না পাওয়ায় কলকাতা যাওয়া হচ্ছিল না তাদের।

আব্দুর রউফ জানান, আজ বিকেল ৪টার দিকে তিনি এবং ডরিন ভারতীয় ভিসা পেয়েছেন। ডিবি কর্মকর্তাদের সঙ্গে কথা হচ্ছে। তারা বললে, ভারতের উদ্দেশ্যে রওনা হবেন ডরিন ও তিনি। বিশেষ করে ফরেনসিক রিপোর্ট আসলে ভারতে যাবেন তারা।

এর আগে মুমতারিন ফেরদৌস ডরিন বলেছিলেন, মরদেহের খণ্ডাংশ উদ্ধারের খবর মিডিয়ায় দেখেছি। আনুষ্ঠানিকভাবে ওই খণ্ডাংশ বাবার কিনা সেটি নিশ্চিত করেনি পুলিশ। আমার ভারতীয় ভিসা রয়েছে। ডিএনএ স্যাম্পল দেওয়ার জন্য কলকাতা পুলিশ ডাকলে অবশ্যই যাবো।

তিনি সেসময় আরও বলেন, আমার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যারা এ ঘটনায় জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। বাবার হত্যার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনা গভীরভাবে তদন্ত করতে হবে। কেউ যেন বাদ না পড়ে।

গত ১২ মে চিকিংসার জন্য ভারতে যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। ১৩ মে ভারতের বন্ধু গোপালের বাড়ি থেকে দুপুর ১টা ৪১ মিনিটে বের হয়ে নিখোঁজ হন তিনি। কলকাতার নিউটাউন এলাকার একটি আবাসিক ভবনে সংসদ সদস্যকে হত্যা করা হয়েছে বলে জানায় কলকাতা পুলিশ।

শাহরিয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়