ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

টেকনাফ আ.লীগের সভাপতি কারাগারে

কক্সবাজার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৪, ৩ জুন ২০২৪  
টেকনাফ আ.লীগের সভাপতি কারাগারে

নুরুল বশর

জমি সংক্রান্ত বিরোধের জেরে কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশরকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (৩ জুন) দুপুরে কক্সবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের আদালতে জামিনের আবেদন করেন তিনি। বিচারক নুরুল বশেরের আবদেন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

মামলার বাদী পক্ষের আইনজীবী সাহাব উদ্দিন সাহীব বিষয়টি নিশ্চিত করেছেন। নুরুল বশর টেকনাফ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম গোদারবিল এলাকার সাবেক ইউপি সদস্য মৃত মোহাম্মদ শফির ছেলে।

আইনজীবী সাহাব উদ্দিন সাহীব বলেন, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি দুর্বৃত্তদের নিয়ে নুরুল বশর টেকনাফ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম গোদারবিল এলাকার  মোহাম্মদ আলমের স্ত্রী রেহেনুমা সোহানালের ভাড়া বাসা দখল করতে যান। তাদের হামলায় রেহেনুমা ও তার স্বামীসহ কয়েকজন গুরুতর আহত হন। এ ঘটনায় রেহেনুমা বাদী হয়ে নুরুল বশরকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট টেকনাফ আদালতে মামলা করেন। মামলা নম্বর ৮০/২০২৪। মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন নুরুল বশর। আজ আত্মসমপর্ণ করে নুরুল বশর জামিন আবেদন করেন। বিচারক  আবেদনটি না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

তারেকুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়