ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বন্ধুদের কাছে ক্ষমা চাওয়ার পর ঘরে মিললো সাজিদের ঝুলন্ত মরদেহ

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ৪ জুন ২০২৪   আপডেট: ০৯:৪২, ৪ জুন ২০২৪
বন্ধুদের কাছে ক্ষমা চাওয়ার পর ঘরে মিললো সাজিদের ঝুলন্ত মরদেহ

হঠাৎ করেই বন্ধুদের কাছে ফোন করে ক্ষমা চান সাজিদ হোসেন (১৮)। এরপর রাতে বন্ধুরা ফোনে কল দিলে বন্ধ পায়। পরে বাসায় গিয়ে জানালা দিয়ে সাজিদকে ফ্যানের সাথে ঝুলতে দেখেন বন্ধু ইয়াছিন ও হুসাইন। 

সোমবার (৩ জুন) রাতে গোপালগঞ্জ পৌর এলাকার ইসলামপাড়ার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বাসায় ওই কলেজছাত্র একা থাকতেন বলে জানায় পুলিশ।

নিহত সাজিদ হোসেন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রামের সফিকুল আলমের ছেলে। সে সরকারি বঙ্গবন্ধু কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মা মারা যাওয়ার পর থেকে সাজিদ খালার কাছে থেকে বড় হয়। চাকরি সূত্রে খালা ও বাবা বাইরে থাকার কারণে সাজিদ একাই ওই বাড়িতে বসবাস করে লেখাপড়া করতেন। সন্ধ্যায় সে ফোন করে বন্ধুদের কাছে থেকে ক্ষমা চায়। পরে রাতে বন্ধুরা সাজিদের ফোনে কল দিলে বন্ধ পেলে বাসায় গিয়ে জানালা দিয়ে ফ্যানের সাথে ঝুলতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানাতে না পারলেও এটি আত্মহত্যা না কি হত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।

সাজিদের বন্ধু ইয়াছিন ও হুসাইন জানান, হঠাৎ করেই বন্ধুদের কাছে ফোন করে ক্ষমা চান সাজিদ। পরে রাতে ফোনে না পেয়ে বাসায় গিয়ে জানালা দিয়ে সাজিদকে ফ্যানের সাথে ঝুলতে দেখি। বিষয়টি এলাকাবাসীকে জানাই। তবে সাজিদ কি কারণে আত্মহত্যা করলো তা আমাদের বলেনি।

বাদল/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়