ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

৯ বছরেও হয়নি তৌহিদুল হত্যার বিচার

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ৪ জুন ২০২৪   আপডেট: ১৪:৩৩, ৪ জুন ২০২৪
৯ বছরেও হয়নি তৌহিদুল হত্যার বিচার

দীর্ঘ নয় বছরেও হয়নি ঝালকাঠির সদর উপজেলার বিনয়কাঠী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক তৌহিদুল সিকদার হত্যার বিচার। এ ঘটনায় মঙ্গলবার (০৪ জুন) বেলা ১১টার দিকে হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে পরিবারের সদস্য ও এলাকাবাসী। ঝালকাঠি প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- বিনয়কাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খান, সাবেক ছাত্রলীগ নেতা কাজী সাইফুল ইসলাম, নিহত তৌহিদুলের মা মাহমুদা বেগম, স্ত্রী নুরুন্নাহার বেগম, ছেলে নাহিয়ান সিকদার, বোন জিনাত আফরিন ও হেনা বেগম। 

নিহতের মা মাহমুদা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, দীর্ঘ নয় বছরেও আমার সন্তান হত্যার বিচার পেলাম না। অথচ আসামিদের ভয়ে আমরা এলাকায় থাকতে পারছি না। একজন মুক্তিযোদ্ধার স্ত্রী হিসেবে আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার ছেলে হত্যার বিচার চাই। আসামিদের ফাঁসি চাই। 

প্রসঙ্গত, ২০১৫ সালের ৪ জুন যুবলীগ নেতা তৌহিদুল সিকদারকে রাজনৈতিক বিরোধে কুপিয়ে হত্যা করে তার প্রতিপক্ষরা। এ ঘটনায় হত্যাকাণ্ডের দুই দিন পর (৬ জুন) তৌহিদুল সিকদারের স্ত্রী নুরুন্নাহার বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শওকত সিকদারসহ ২১ জনকে আসামি করে মামলা দায়ের করেন। বর্তমানে আসামিরা সব জামিনে রয়েছেন।

অলোক/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়