ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতা, সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ৪ জুন ২০২৪  
নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতা, সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত সাবেক ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখ

নড়াইলের সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় সিংগাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখসহ (৩৬) দু’জনকে গ্রেপ্তার করেছে নড়াইল সদর থানা পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে সদরের কাড়ারবিল এলাকা থেকে চেয়ারম্যান উজ্জ্বল শেখকে গ্রেপ্তার করা হয়। উজ্জ্বল শেখ গোবরা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। পরে উজ্জ্বল শেখের সহযোগী একই গ্রামের গোলাম রসুল মোল্যার ছেলে আব্দুর রাজ্জাককে (৩৪) নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২১ মে অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে রোববার (২ জুন) রাত ১২টার দিকে সিংগাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্বে ১০/১২ জন সংঘবদ্ধ সন্ত্রাসী গোবরা গ্রামে নিউটন গাজীর প্রাইভেটকারে অগ্নিসংযোগ, বাড়িঘর ভাঙচুর এবং লুটপাট করেছে।

এ ছাড়া নিউটন গাজীর বাবা আবুল হোসেন গাজী, স্ত্রী নাসরিন আক্তার, শিশুপুত্র সাব্বির গাজী এবং প্রতিবেশি মোহাম্মদ লিটনকে মারপিট করে আহত করেছে। এ ঘটনায় সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখকে প্রধান আসামি করে নিউটন গাজী সোমবার (৩ জুন) রাতে সদর থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার পক্ষে কাজ করায় নিউটন গাজীর প্রাইভেটকারে অগ্নিসংযোগসহ বাড়িঘরে এ হামলা এবং লুটপাটের ঘটনা ঘটেছে। এ ছাড়া প্রতিবেশি মোহাম্মদ লিটনের বাড়িতেও হামলা চালায় প্রতিপক্ষরা। সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ নড়াইল সদর উপজেলা নির্বাচনে পরাজিত প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানের পক্ষে কাজ করেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখ এবং আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শরিফুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়