ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সাংবাদিক কার্ড লাগিয়ে ভোটকেন্দ্রে ঘুরছেন ছাত্রলীগ নেতা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ৫ জুন ২০২৪  
সাংবাদিক কার্ড লাগিয়ে ভোটকেন্দ্রে ঘুরছেন ছাত্রলীগ নেতা

আবদুল জলিল

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে এক ছাত্রলীগ নেতা সাংবাদিক কার্ড বুকে লাগিয়ে ভোটকেন্দ্রে ঘুরছেন এবং প্রভাব বিস্তার করছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৫ জুন) নাঙ্গলকোটের মৌকরা ইউনিয়নের চাঁনগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গেলে ওই ছাত্রলীগ নেতাকে দেখা যায়। তিনি নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবদুল জলিল। বুকে লাগানো কার্ডে পত্রিকার নাম প্রতিদিনের চিত্র ডটকম।

সাংবাদিক কার্ড লাগিয়ে কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগ করেছেন দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাসান ভূঁইয়া বাছির। তিনি বলেন, আবদুল জলিল নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সে  সাংবাদিক কার্ড লাগিয়ে কেন্দ্রে কেন্দ্রে ঘুরছেন ও আনারস প্রতীকের প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তার করছেন।

একই অভিযোগ করেছেন পালকি প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী বাপ্পা সোহাগ। তিনি বলেন, ছাত্রলীগ নেতা আবদুল জলিল কেন্দ্রে অবস্থান করে আমার ভোটে বাধা দিচ্ছেন। তিনি কখনও সাংবাদিক ছিলেন না। নির্বাচন উপলক্ষে সাংবাদিক কার্ড নিয়ে আধিপত্য বিস্তার করছেন।

অভিযোগের বিষয়ে জানতে নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি নেটে সমস্যা বলে লাইন কেটে দেন। এরপর একাধিকবার কল দিলেও আর ফোন রিসিভ করেননি।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান বলেন, আমরা এখন পর্যন্ত এমন কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রুবলে/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়