ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

এমপি আনার হত্যা: সুরাহা না হলে আন্দোলনের হুমকি মেয়র আশরাফের

ঝিনাইদহ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ৫ জুন ২০২৪  
এমপি আনার হত্যা: সুরাহা না হলে আন্দোলনের হুমকি মেয়র আশরাফের

এমপি আনার হত্যার বিষয়টির কোন সুরাহা না হলে কালীগঞ্জের মানুষ ব্যাপক আন্দোলন গড়ে তুলবে বলে হুমকি দিয়েছেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম। এ সময় তিনি বলেন, আমাদের কাছে এমন অনেক তথ্য আছে। আমরা এর শেষটা দেখতে চাই। যদি এমপি আনার জীবিত থাকে তাহলে তার সন্ধান দিন। আর যদি তাকে হত্যা করা হয় তাহলে যে আসামিরা গ্রেফতার হয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন।

বুধবার (৫ জুন) সকালে কালীগঞ্জ শহরের ভূষণ স্কুল সড়কে কালীগঞ্জ শিশু একাডেমীর আয়োজনে মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 

আধাঘণ্টা চলা এ মানববন্ধনে কালীগঞ্জ শিশু একাডেমীর শিক্ষক, কর্মচারী ও কোমলমতি শিশুরা অংশগ্রহণ করে। এতে পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, বিদ্যালয়টি পরিচালনা পর্ষদের সভাপতি জান্নাতুল ফেরদৌস রুপালী, প্রধান শিক্ষক শাহী আলমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় মেয়র আশরাফুল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুবই স্নেহধন্য এমপি ছিলেন উনি (আনার)। প্রধানমন্ত্রী নিজেও এটা তদারকি করছেন। আমাদের শতভাগ আস্থা আছে প্রধানমন্ত্রীর উপরে। এ ঘটনায় অপরাধীরা ছাড়
পাবে না এবং বাংলাদেশের মাটিতে এই খুনিদের বিচার হবে বলে বিশ্বাস আছে। পরবর্তীতে যাতে কোন জনপ্রতিনিধি এমন নৃশংসতার স্বীকার না হয় এটাও নিশ্চিত করা হক। 

তিনি আরও বলেন, কিছুদিন আগে ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে দেহাংশ উদ্ধার হয়েছে। ফরেনসিক রিপোর্টে যদি মানুষের মাংস প্রমাণিত হয় তাহলে পরিবারের সদস্যদের ডিএনএ টেস্ট করা হবে। এরপরই বোঝা যাবে তিনি হত্যার স্বীকার হয়েছেন কি না। প্রশাসনের যে ভাষ্যমতে আমরা অনেকটাই নিশ্চিত যে তাকে হত্যা করেছে। ডিএনএ টেস্টে যদি প্রমাণিত না হয় তাহলে আমরা বিশ্বাস করবো না যে তিনি হত্যার স্বীকার হয়েছেন। 

শাহরিয়ার/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়