ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

জমি নিয়ে বিরোধে মামলা, তুলে না নেওয়ায় ভাতিজাকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ৫ জুন ২০২৪   আপডেট: ১৫:২৮, ৫ জুন ২০২৪
জমি নিয়ে বিরোধে মামলা, তুলে না নেওয়ায় ভাতিজাকে পিটিয়ে হত্যা

ফাইল ছবি

ময়মনসিংহ সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দায়ের করা মামলা তুলে না নেওয়ায় রমজান আলী (৩৬) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে।

বুধবার (৫ জুন) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রমজান আলী ওই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

নিহতের বড় ভাই মঈন উদ্দিন বলেন, জমি সংক্রান্ত বিষয়ে চাচা মজিবুর রহমানের সঙ্গে বিরোধ ছিল। এ ঘটনায় ২০১৬ সালে চাচার বিরুদ্ধে মামলা করেন ভাই রমজান আলী। মামলার পর মজিবুর রহমান ও তার লোকজন কয়েক মাস করে জেলও খাটেন। মঙ্গলবার সেই মামলায় হাজিরা দিতে আদালতে যান চাচা মজিবুর রহমান। সেখান থেকে ফিরে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেন। একপর্যায়ে মামলা তুলে না নিলে হত্যার হুমকি দেন তিনি।

‘সে সময় রমজান আলী জানিয়ে দেয়, মামলা তুলে নেওয়া হবে না। পরে ওই দিন মধ্যরাতে রমজান আলীর ওপর হামলা চালানো হয়। মাছের খামার থেকে বাড়ি ফেরার পথে ১০-১২ জন রমজান আলীকে লাঠি ও রড দিয়ে পিটিয়ে আহত করে। দ্রুত তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’ - যোগ করেন তিনি।

কোতোয়ালী মডেল থানার ওসি মো. মাইন উদ্দিন বলেন, ‘জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।’

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়