ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

প্রার্থীর সঙ্গে ভাত খাওয়ায় প্রিসাইডিং অফিসার প্রত্যাহার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ৫ জুন ২০২৪   আপডেট: ২১:২৪, ৫ জুন ২০২৪
প্রার্থীর সঙ্গে ভাত খাওয়ায় প্রিসাইডিং অফিসার প্রত্যাহার

অধ্যক্ষ একেএম রমজান আলী

ব্রাহ্মণবাড়িয়ায় ভোট কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে বসে ভাত খাওয়ায় একেএম রমজান আলী নামের এক প্রিসাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (৫ জুন) দুপুরে নবীনগর উপজেলার কাঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এমন ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম।

সহকারী রিটার্নিং কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম জানান, কাঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ছিলেন বিটঘর দানবীর মহেশচন্দ্র ভট্টাচার্য কলেজের অধ্যক্ষ একেএম রমজান আলী। দুপুরে ওই কেন্দ্রে চেয়ারম্যান পদপ্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু পরিদর্শনে যান। এসময় এই চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে ভোট কেন্দ্রের অফিস কক্ষে বসে প্রিসাইডিং অফিসার একেএম রমজান আলী ভাত খান। কেন্দ্র পরিদর্শনে গিয়ে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট দু’জনকে ভাত খাওয়া অবস্থায় দেখতে পান। একজন প্রিসাইডিং অফিসার কোনো প্রার্থীর সঙ্গে বসে ভাত খেতে পারেন না। তাই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে। সেখানে নতুন প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

মাইনুদ্দীন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়