ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

দিনাজপুরে ৩ উপজেলা নির্বাচনে জয়ী যারা

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৫, ৫ জুন ২০২৪   আপডেট: ২৩:০২, ৫ জুন ২০২৪
দিনাজপুরে ৩ উপজেলা নির্বাচনে জয়ী যারা

দিনাজপুরের নবাবগঞ্জ, ফুলবাড়ী ও পার্বর্তীপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। বুধবার (৫ জুন) রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তারা ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। 

নবাবগঞ্জ উপজেলায় তিন জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তাজওয়ার মোহাম্মদ ফাহিম ঘোড়া প্রতীক নিয়ে ৪৯ হাজার ৯৩১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিজামুল হাসান মোটরসাইকেল প্রতীক নিয়ে ১৫ হাজার ১৫৫ ভোট পেয়েছেন। 

ফুলবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীক নিয়ে ৫৭ হাজার ৬৬২ ভোটে পেয়ে টানা দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান মিল্টন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল ঘোড়া প্রতীক নিয়ে ৩১ হাজার ৬৪ ভোট পেয়েছেন। 

পার্বতীপুর উপজেলায় পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাফিজুল ইসলাম প্রামাণিক। উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামাণিক আনারস প্রতীকে ৭১ হাজার ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির উপজেলা শাখার সভাপতি কাজী আব্দুল গফুর দোয়াত কলম প্রতীকে ৬ হাজার ২২৪ ভোট পেয়েছেন। 

মোসলেম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়