ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বগুড়ায় দা‌য়ি‌ত্ব পাল‌নকালে অসুস্থ হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ৬ জুন ২০২৪   আপডেট: ০৯:৫৯, ৬ জুন ২০২৪
বগুড়ায় দা‌য়ি‌ত্ব পাল‌নকালে অসুস্থ হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

বগুড়ায় উপজেলা নির্বাচনে দা‌য়ি‌ত্ব পাল‌নকালে অসুস্থ হয়ে শহিদুল ইসলাম (৫৮) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। তিনি জেলার দুপচাঁচিয়া থানায় কর্মরত ছিলেন।

বুধবার (৫ জুন) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়। মঙ্গলবার রাতে নন্দীগ্রাম উপজেলা নির্বাচনের ডিউটিতে গিয়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন। 

নিহত শহিদুল ইসলামের কনস্টেবল নং ৬৮০। তিনি সিরাজগঞ্জের কামারখন্দ থানার ভায়রাচর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে। 

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা নির্বাচনের ডিউটিতে মঙ্গলবার রাতে পুলিশ সদস্য শহিদুল ইসলাম নন্দীগ্রাম উপজেলার আমড়া গোহাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ছিলেন। কর্তব্যরত অবস্থায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। সকালে তার ছেলে সেখান থেকে দুপচাঁচিয়া থানায় নিয়ে যায়।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, অসুস্থ অবস্থায় পুলিশ সদস্য শহিদুল ইসলামকে বগুড়া পুলিশ লাইন্স হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ সদস্য শহিদুল ইসলাম ১৯৮৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে দীর্ঘদিন বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন। সবশেষ আক্কেলপুর থানা থেকে ২০২২ সালে বদলি হয়ে দুপচাঁচিয়া থানায় যোগদান করেন।

এনাম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়