ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কুমিল্লায় আবাসিক ভবনে আগুন 

কুমিল্লা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৬ জুন ২০২৪  
কুমিল্লায় আবাসিক ভবনে আগুন 

কুমিল্লা নগরীর জিলা স্কুলের বিপরীত পাশে একটি চারতলা আবাসিক ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের চেষ্টায় প্রায় ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আসে। 

বৃহস্পতিবার (৬ জুন) বেলা ১১টায় এ আগুন লাগে বলে নিশ্চিত করেছেন কুমিল্লা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক তফিকুল ইসলাম ভুঁইয়া। তিনি বলেন, দুপুরের দিকে আমরা আগুন লাগার খবর পাই। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

তিনি আরও জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি যে ফোমের গোডাউন থেকে আগুন লেগেছে। তবে গোডাউনে কিভাবে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি। এছাড়া এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি। 

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টায় চৌধুরী ভিলার নিচ তলায় ফোমের গোডাউনে আগুন লাগে। পরে সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী ইব্রাহীম ভবনসহ আরো একটি ভবনে। এরপর স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এসে আগুন নিভায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। 

কুমিল্লা সিটি কর্পোরেশনের স্থানীয় কাউন্সিলর হাবিবুর আলামিন সাদি বলেন, আগুন লাগার পর দ্রুত সময়ে উদ্ধার কাজ করায় এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। 

তিনি আরো বলেন, আবাসিক ভবনের নিচে এভাবে গোডাউন করা সম্পূর্ণ বেআইনি। যারা গোডাউন করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রুবেল/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়