ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ফরিদপুরে শ্রমিক ইউনিয়নের নির্বাচন স্থগিত, আদালতে আপিলের সিদ্ধান্ত

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৪, ৬ জুন ২০২৪  
ফরিদপুরে শ্রমিক ইউনিয়নের নির্বাচন স্থগিত, আদালতে আপিলের সিদ্ধান্ত

ফরিদপুর প্রেস ক্লাবে শ্রমিক নেতাদের সংবাদ সম্মেলন

ফরিদপুরে মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন আদালতের আদেশে স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল করা হবে। এর প্রতিবাদে শ্রমিকদের বিক্ষোভে বন্ধ হওয়া বাস চলাচল শুরু করা হবে।

আজ বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় ফরিদপুর প্রেস ক্লাবে নির্বাচনে অংশ নেওয়া শ্রমিক নেতারা সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

আগামীকাল শুক্রবার (৭ জুন) ফরিদপুর মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের সকল প্রস্তুতি নেওয়া হয়। আজ বৃহস্পতিবার (৬ জুন) বেলা দেড়টার সময় আদালতের আদেশে নির্বাচন স্থাগিত করা হয়। ভোট গ্রহণের ১৬ ঘণ্টা আগে নির্বাচন বন্ধের সংবাদ পেয়ে প্রার্থী ও সমর্থকেরা ফরিদপুর শহরের গোয়ালচামটস্থ বাসস্ট্যান্ডে বিক্ষোভ করে। বাসস্ট্যান্ড থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ করে সড়ক অবরোধ করে তারা।

ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলামের সভাপতিত্বে সংবাদ সম্মেলেনে বক্তব্য রাখেন ফরিদপুর মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি যুবায়ের জাকির, সাধারণ সম্পাদক গোলাম মো. নাসির। এ সময় বক্তারা বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে স্থগিতাদেশের বিরুদ্ধে তারা দ্রুত আদালতে আপিল করবেন।

বাস বন্ধ করায় জনদুর্ভোগের বিষয়ে শ্রমিক নেতারা জানান, তারা শ্রমিকদের সঙ্গে কথা বলে দ্রুত নির্বাচনের ব্যবস্থা করার আশ্বাসে বাস চালাতে অনুরোধ করবেন। 

আরও পড়ুন: ফরিদপুরে নির্বাচন স্থগিতের প্রতিবাদে শ্রমিকদের সড়ক অবরোধ

তামিম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়