ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

এমপি আনার হত্যা: আ.লীগ নেতা ‘গ্যাস বাবু’ আটক

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ৭ জুন ২০২৪   আপডেট: ১৩:১৪, ৭ জুন ২০২৪
এমপি আনার হত্যা: আ.লীগ নেতা ‘গ্যাস বাবু’ আটক

কাজী কামাল আহম্মেদ বাবু ওরফে ‘গ্যাস বাবু’

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনায় আটক শিমুল ভুঁইয়ার আত্মীয় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহম্মেদ বাবু ওরফে ‘গ্যাস বাবু’কে আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) রাতে ঝিনাইদহ শহরের আদর্শপাড়া এলাকা থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম তাকে আটক করে।

আটক কাজী কামাল আহম্মেদ বাবু জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন বলেন, ‘রাতে ডিএমপি থেকে ডিবি পুলিশ ঝিনাইদহে এসেছিল। তারা বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে গেছে। তবে কি মামলায় বা কোন ব্যাপারে নিয়ে গেছে তা আমি নিশ্চিত করে বলতে পারছি না।’

স্থানীয়দের দাবি, এমপি আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনায় শিমুল ভুঁইয়ার কাছ থেকে কোনো তথ্য পাওয়া যেতে পারে। যে কারণে তাকে আটক করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন আনোয়ারুল আজীম আনার। ১৩ মে তাকে কৌশলে ডেকে নিয়ে কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা গার্ডেনসের একটি ফ্ল্যাটে হত্যা করা হয়। পরে মরদেহ টুকরো টুকরো করে বিভিন্ন স্থানে ফেলে দেয় হত্যাকারীরা। এ ঘটনায় ভারত ও বাংলাদেশে ৬ জন গ্রেপ্তার হয়েছে।

/শাহরিয়ার/ইমন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়