ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

স্কুলছাত্রের বস্তাবন্দি মরদেহ উদ্ধার, বন্ধুর হাতেই খুন!

লালমনিরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ৭ জুন ২০২৪  
স্কুলছাত্রের বস্তাবন্দি মরদেহ উদ্ধার, বন্ধুর হাতেই খুন!

লালমনিরহাট সদর উপজেলায় ফরহাদ আলী (১৬) নামে একজন স্কুলছাত্র খুন হয়েছে। এ ঘটনায় মধু চন্দ্র নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার দেওয়া তথ্য অনুয়ায়ী পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। 

বৃহস্পতিবার (৬ জুন) উপজেলার ভাদাই ইউনিয়নের বড়াবাড়ি রুহানী নগরে একটি নালা থেকে স্কুলছাত্র ফরহাদ আলীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত স্কুলছাত্র ফরহাদ আলী ভাদাই ইউনিয়নের শীববাড়ি এলাকার গরু ব্যবসায়ী শাহাজান আলীর ছেলে এবং সারপুকুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আর গ্রেপ্তারকৃত মধু চন্দ্র ভাদাই ইউনিয়নের বড়াবাড়ি রুহানীনগর এলাকার মৃত সুবাশ চন্দ্রের ছেলে। মধু চন্দ্র নিহত ফরহাদ আলীরই বন্ধু।

পুলিশ ও স্থানীয়রা জানান, পুরাতন মোটরসাইকেল কেনা নিয়ে মধু ও ফরহাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। তাদেরকে একসঙ্গেই ঘোরাফেরা করতে দেখা যেতো। গত মঙ্গলবার বিকেলে ফরহাদ ও মধু একই সাথে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। ঘোরাঘুরি শেষে রাতে মধুকে বাড়িতে নামিয়ে দিয়ে আর ফিরে আসেনি ফরহাদ। পরদিন খোঁজ না পেয়ে ফরহাদের পরিবার থানায় জিডি করলে পুলিশ তদন্তের এক পর্যায়ে মধুকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে পুলিশ একটি নালা থেকে ফরহাদের মরদেহ ও মধুর বাড়ির ধানের ডোল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করে। 

লালমনিরহাটের পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, নিখোঁজের জিডির অনুসন্ধানে প্রথমে তার ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। এরপর আটক মধুর দেওয়া তথ্যমতে ফরহাদের বস্তাবন্দি মরদেহ তার বাড়ির পাশে নালা থেকে উদ্ধার করা হয়েছে।  ফরহাদকে নেশাগ্রস্ত অবস্থায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে তার মরদেহ নালায় ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে মধু। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তদন্ত করা হচ্ছে।

জামাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়