ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বাঘাইছড়ি অবরোধের ডাক ইউপিডিএফ’র

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৮, ৭ জুন ২০২৪   আপডেট: ২৩:০৬, ৭ জুন ২০২৪
বাঘাইছড়ি অবরোধের ডাক ইউপিডিএফ’র

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে হুমকি দেওয়ার প্রেক্ষিতে রাঙামাটির বাঘাইছড়িতে অবরোধের ডাক দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ।

সুষ্ঠু নির্বাচনের দাবিতে শনিবার (৮ জুন) সকাল-সন্ধ্যা অবরোধের ডাক দেয় সংগঠনটি। 

শুক্রবার (৭ জুন) রাতে সংগঠনটির পক্ষ থেকে রাঙামাটি ইউনিটের প্রধান সংগঠক সচল চাকমা স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  নির্চবানে প্রতিদ্বন্দ্বী নারী চেয়ারম্যান প্রার্থী অলিভ চাকমা এবং নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমিতা চাকমার নির্বাচনি এজেন্টদের হুমকি প্রদান, উপজেলার বাঘাইহাট এলাকায় অবস্থানরত সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে বাঘাইছড়ি উপজেলায় শনিবার সকাল-সন্ধ্যা অবরোধ পালন করবে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রধান সংগঠক অংগ্য মারমা অবরোধের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করা, প্রতিপক্ষ দল কর্তৃক চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে হুমকি প্রদানের প্রতিবাদে এ অবরোধের ডাক দেওয়া হয়েছে।’

রোববার (৯ জুন) রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ঘূর্ণিঝড় ‘রেমাল’ এর কারণে গত ২৯ মে এই উপজেলার নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

বিজয়/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়