ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

টেকনাফ সৈকতে ভেসে এলো মরদেহ

কক্সবাজার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫১, ৯ জুন ২০২৪   আপডেট: ২২:২৭, ৯ জুন ২০২৪
টেকনাফ সৈকতে ভেসে এলো মরদেহ

কক্সবাজারের টেকনাফে সমুদ্র সৈকতে এক ব্যক্তির (৪০) অর্ধগলিত মরদেহ ভেসে এসেছে। রোববার (৯ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মহেশখালিয়া পাড়া সৈকতে মরদেহটি ভেসে আসে। দৈহিক ও মুখের অবয়ব দেখে স্থানীয়দের ধারণা, মারা যাওয়য়া ব্যক্তি মিয়ানমারের নাগরিক হতে পারেন।

অপরদিকে, আজ দুপুরে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ায় নাফ নদীতে ভাসমান অবস্থায় নাম না জানা আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

স্থানীয়দের বরাতে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, বিকেলে জোয়ারের পানিতে সৈকতে একটি মরদেহ ভেসে আসে। স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে অবহিত করে। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। 

তিনি আরও বলেন, মৃত ব্যক্তির শরীরের ট্যাটু আঁকা রয়েছে। দেহাবয়ব ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের মতো। শরীরের বিভিন্ন অংশের চামড়া উঠে যাওয়ার কারণে দেহ ফুলে গেছে। ধারণা করা হচ্ছে, অন্তত ২/৩ দিন আগে তার মৃত্যু হয়েছে। মরদেহটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

অপরদিকে, আজ দুপুরে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ায় নাফ নদীতে ভাসমান অবস্থায় নাম না জানা আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান টেকনাফ নৌ-পুলিশের পরিদর্শক তপন কুমার বিশ্বাস।

তপন কুমার বলেন, দুপুরে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া সংলগ্ন নাফ নদীতে এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে নৌ-পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে। মৃত ব্যক্তির শরীরের বিভিন্ন অংশের চামড়া উঠে গেছে। শরীরে পচন ধরেছে। ধারণা করা হচ্ছে, অন্তত কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। বিকেলে নিহতের লাশ টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

তারেকুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়