ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

স্ত্রীকে গলাকেটে হত্যা, পলাতক স্বামী গ্রেপ্তার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৬, ৯ জুন ২০২৪   আপডেট: ২১:২৫, ৯ জুন ২০২৪
স্ত্রীকে গলাকেটে হত্যা, পলাতক স্বামী গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত মোল্লা গোলাম কিবরিয়া

গাজীপুরের শ্রীপুরে গলা কেটে স্ত্রী রিহানা খানমকে (২৬) হত্যার ঘটনায় প্রধান আসামি মোল্লা গোলাম কিবরিয়াকে (৪১) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

রোববার (৯ জুন) দুপুরে গাজীপুরের সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এ তথ্য জানান। এর আগে গতকাল শনিবার (৮ জুন) দুপুরে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এলাকায় র‌্যাব-১ ও র‌্যাব-৭’র যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কিবরিয়া নড়াইল জেলার কালিয়ার ধসহাটী এলাকার মৃত সায়েক উদ্দিন মোল্লা এর ছেলে। অন্যদিকে, নিহত গৃহবধূ রেহেনা গোপালগঞ্জ জেলা সদরের মৃত ইদ্রিস আলীর মেয়ে।

সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, রিহানাকে নিয়ে প্রথম স্ত্রীর সাথে ঝগড়া হয় কিবরিয়ার। সেই ঘটনার ভিডিও করেন রিহানা। সেই ভিডিও ডিলিট করা নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। ওই সময় রিহানা তার ব্যাগ থেকে একটি সিম বের করে তার প্রেমিকের সাথে কথা বলতে থাকে এবং তাকে বিয়ে করবে তাই তাকে শনিবার আসতে বলে। এসব কথা শুনে কিবরিয়া বটি দিয়ে রিহানার গলাসহ বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে ঘটনাস্থল থেকে পলিয়ে যায়।

উল্লেখ্য, শুক্রবার (৭ জুন) রাত ১১টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলায় তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের আদিব ডাইং কারখানার পাশের মোস্তফা কামাল মার্কেটের একটি ওষুধের দোকান থেকে রিহানা খানম নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক ছিল গৃহবধূর স্বামী মোল্লা গোলাম কিবরিয়া।  

আরও পড়ুন: স্বামীর তালাবদ্ধ ওষুধের দোকানে মিললো স্ত্রীর গলাকাটা মরদেহ

রফিক/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়