ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

রাজবাড়ীতে কয়েদির মৃত্যু

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ১১ জুন ২০২৪  
রাজবাড়ীতে কয়েদির মৃত্যু

রাজবাড়ী কারাগারে বন্দী থাকা নাজিরুল হক (৫৬) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তিনি এনআই অ্যাক্ট মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন।

মঙ্গলবার (১১ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে রাজবাড়ী থেকে ফরিদপুর নেওয়ার পথে মারা যান তিনি। তার বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কাইমুদ্দিন পাড়া এলাকায়।

রাজবাড়ী জেলা কারাগারের জেলার সৈয়দ শাহ শরীফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চলতি বছরের ২৩ জানুয়ারি থেকে নাজিরুল হক রাজবাড়ী জেলা কারাগারে বন্দী ছিলেন। আজ (মঙ্গলবার) সকালে তিনি অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাকে ফরিদপুর রেফার্ড করা হলে স্কট পুলিশের কাছে হস্তান্তর করে ফরিদপুর নেওয়া হচ্ছিল। পথেই তার মৃত্যু হয়েছে বলে তিনি জেনেছেন। তার মরদেহ ময়নাতদন্তের পর কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

রাজবাড়ী সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার আব্দুুল্লাহ আল মামুন জানান, সকাল ৯টা ৪০ মিনিটে নাজিরুল হককে রাজবাড়ী সদর হাসপাতালে আনা হয়েছিল। তাকে ভর্তি করার পর অবস্থার অবনতি হওয়ায় ফরিদপুর রেফার্ড করা হয়। মাঝপথে গিয়ে তাকে আবার রাজবাড়ী সদর হাসপাতালে ফিরিয়ে আনা হলে মৃত অবস্থায় পাওয়া যায়। নাজিরুল হক ডায়াবেটিকস, ব্রংকাইটিস, অ্যাজমাসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন বলে জানান তিনি।

রবিউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়