ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

বিদ্যালয়ে ঢুকে ৫ শিক্ষার্থীকে কুপিয়ে জখম, নারী আটক

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ১১ জুন ২০২৪  
বিদ্যালয়ে ঢুকে ৫ শিক্ষার্থীকে কুপিয়ে জখম, নারী আটক

বিদ্যালয়ে ঢুকে ৫ শিক্ষার্থীকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে জান্নাতী আকতার (২১) নামে এক নারীর বিরুদ্ধে। গুরুতর আহত তিন শিক্ষার্থীকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া অপর দুই শিক্ষার্থীর প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

হাসপাতালে ভর্তি তিন শিক্ষার্থী হলো- সেতু, মিতু ও রাবেয়া। তারা তিনজন ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। এরমধ্যে ছুরির আঘাতে সেতুর বাম হাত, মিতুর পিঠ ও রাবেয়ার দুই পা ও মাথায় গুরুতর জখম হয়েছে। অপর দুই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

এদিকে এ ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটক জান্নাতী আকতার  সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের আশিক মিয়ার স্ত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বিদ্যালয়ে ক্লাস চলছিলো। ক্লাস চলার ফাঁকে কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ের বারান্দায় বসে গল্প করার সময় হঠাৎ ওই নারী বিদ্যালয়ে ঢুকে তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে শিক্ষার্থীদের আঘাত করে। পরে বিদ্যালয়ের অন্য শিক্ষার্থীসহ স্থানীয়রা এগিয়ে এসে ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। কি কারণে ওই নারী এমন ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে, স্থানীয়দের কেউ কেউ ওই নারীকে মানসিকভাবে ভারসাম্যহীন বলে দাবি করেছেন। 

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় ধারালো ছুরি উদ্ধার করা হয়। তিনি কেন এমন ঘটনা ঘটিয়েছেন তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মাসুম/ইমন 


সর্বশেষ

পাঠকপ্রিয়