ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

কুষ্টিয়ায় ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ১১ জুন ২০২৪  
কুষ্টিয়ায় ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি

শিশু ইসরাফিলের বাবা-মা

মায়ের সঙ্গে নানা বাড়িতে বেড়াতে যাওয়া কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আদাবাড়িয়া গ্রাম থেকে আড়াই মাস বয়সী ইসরাফিলকে চুরির অভিযোগ উঠেছে। স্বজনরা জানান, সোমবার (১০ জুন) দিবাগত রাতে মায়ের সঙ্গে ঘুমিয়ে থাকা অবস্থায় শিশু ইসরাফিলকে কে বা কারা নিয়ে গেছে। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। শিশু ইসরাফিলের বাবা জিয়াউর রহমানের বাড়ি উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা আনন্দপুর গ্রামে। সোমবার (১০ জুন) মায়ের সঙ্গে একই উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামে নানা বাড়িতে বেড়াতে যায় ইসরাফিল। ওই বাড়ি থেকে চুরি হয়।

শিশুটির মা রেহেনা বেগম জানান, রাতে খাবারের পর মায়ের সঙ্গে একমাত্র ছেলে ইসরাফিলকে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। মা-নানির মাঝে ইসরাফিল ঘুমিয়ে ছিল। রাত ১০টার দিকে ঘুম ভেঙে গেলে দেখতে পান তার পাশে ইসরাফিল নেই। একপাশে টিন ও একপাশে বেড়া দেওয়া ঘরের দরজা খোলা ছিল। বাড়ির সবাই আশপাশে খোঁজাখুজি করেও ছেলের সন্ধান পাননি। পরে সকালে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

বাগুলাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক নবা জানান, আদাবাড়িয়া গ্রামের মহন মন্ডলের বাড়ি থেকে শিশু চুরি হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানার একাধিক টিম শিশুটিকে উদ্ধারে কাজ করছে। তবে এখনও কাউকে আটক করা যায়নি। 

কাঞ্চন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়