ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

চট্টগ্রামে স্কুলছাত্রীকে যৌন নির্যাতন, শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ১১ জুন ২০২৪  
চট্টগ্রামে স্কুলছাত্রীকে যৌন নির্যাতন, শিক্ষক গ্রেপ্তার

পাথরঘাটা সেন্ট স্কলাস্টিকা গার্লস স্কুল এন্ড কলেজ

চট্টগ্রামের ঐতিহ্যবাহী পাথরঘাটা সেন্ট স্কলাস্টিকা গার্লস স্কুল এন্ড কলেজে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার (১১ জুন) নগরীর কোতোয়ালি থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে দুই শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। 

অভিযুক্ত শিক্ষকের নাম রকিব উদ্দিনকে (৩৫) আটক করেছে পুলিশ। কোতোয়ালি থানার ডিউটি অফিসার এসআই ইয়াছমিন আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

থানায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, পাথরঘাটা সেন্ট স্কলাস্টিকা স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দেওয়াসহ নানাভাবে যৌন হয়রানি করছেন আসছেন বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের শিক্ষক রকিব উদ্দিন (৩৫) ও সুরজিত পাল (৩৩)। ২০২৩ সাল থেকে ওই দুই শিক্ষক ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার পাশাপাশি বিভিন্ন সময়ে স্কুলের বাথরুমে নিয়ে শরীরের স্পর্শকাতর অঙ্গে হাত দিয়েছেন। সর্বশেষ গত ৯ জুন সকাল সোয়া ১০টার দিকে স্কুলের টিফিন বিরতি দিলে ওই ছাত্রী বাথরুমে যাওয়ার সময় দুই শিক্ষক তার পিছু নেন। এই সময় কৌশলে বিদ্যালয়ের ৬ষ্ঠ তলার বাথরুমের পাশে ডেকে নিয়ে যৌন নির্যাতন করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার শুরু করলে দুই শিক্ষক ঘটনাস্থল ত্যাগ করেন এবং এ ঘটনা কাউকে না জানানোর জন্য শাসিয়ে যান। ওই ছাত্রী বাসায় ফিরে অভিভাবকদের পুরো ঘটনা জানায়। 

কোতোয়ালি থানার এসআই ইয়াছমিন আক্তার জানান, মামলার দুই আসামির মধ্যে রকিব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি সুরজিত পালকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। 

রেজাউল/বকুল 


সর্বশেষ

পাঠকপ্রিয়