ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চলাচলের রাস্তা গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ১২ জুন ২০২৪  
চলাচলের রাস্তা গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

মাদারীপুরের ডাসারে একটি পরিবারের চলাচলের রাস্তায় গর্ত করে খুঁড়ে বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী শেফালী সরকারের বিরুদ্ধে। এতে ভুক্তভোগী পরিবারটি দীর্ঘদিন ধরে বাড়িতে যাতায়াত করতে পারছে না। 

এমন ঘটনাটি ঘটেছে ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর এলাকার বাগমারা গ্রামে। এ ঘটনায় নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী তপু রানী বালা। 

মঙ্গলবার (১১ জুন) সরেজমিনে ভুক্তভোগীর বাড়িতে গিয়ে দেখা গেছে, বাড়ির চলাচলের রাস্তা কেটে গর্ত খুঁড়ে রাখা হয়েছে। এ সময় ভুক্তভোগী তপু রানী সরকার বলেন, আমি অনেক দূর থেকে এসে এখানে বাড়ি করেছি। বাড়ির গেটের সামনে রাস্তা দিয়ে চলাচলের জন্য ঢালাই দিয়ে পাকা করা হয়। কিন্তু শেফালী সরকার রাস্তার জায়গা তার নিজের সম্পত্তি দাবি করে পাকা ঢালাই লোকজন নিয়ে ভেঙে ফেলে গর্ত করে রেখেছে। আমরা এখন বাড়িতে ঢুকতে বা বের হতে পারছি না। 

এ ঘটনায় শেফালী সরকার বলেন, আমার জমিতে না জানিয়ে পাকা রাস্তা করা হয়েছে। তাই আমি রাস্তা ভেঙে সেখানে গর্ত করে রেখেছি। আমি আমার জমি দিয়ে তপু রানী সরকারকে চলাচল করতে দেবো না।

নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, বাড়ির রাস্তায় গর্ত করে রাখার বিষয়টি শুনেছি। তপু রানী সরকার আমার কাছে একটা লিখিত অভিযোগ দিয়েছে। আমি দুই পক্ষকে ডেকেছি। যদিও এর আগে ওই বাড়ি তৈরি করতে ঝামেলা হয়েছিলো। আমরা স্থানীয় ভাবে সমাধান করেছিলাম। এটারও সুষ্ঠু সমাধান করে দেওয়ার চেষ্টা করবো।

রিজভী/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়