ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পুলিশ সদস্যের বিশেষ অঙ্গ জখম করলেন সাবেক স্ত্রী

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ১২ জুন ২০২৪   আপডেট: ১৭:০৩, ১২ জুন ২০২৪
পুলিশ সদস্যের বিশেষ অঙ্গ জখম করলেন সাবেক স্ত্রী

ফাইল ফটো

সাবেক স্ত্রীর বিরুদ্ধে যশোরে এক পুলিশ সদস্যের বিশেষ অঙ্গ ব্লেড দিয়ে জখম করার অভিযোগ উঠেছে। অন্তরঙ্গ সময় কাটানোর সময় ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন আহত পুলিশ সদস্য। গতকাল মঙ্গলবার (১১ জুন) বিকেল ৫টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

আহত পুলিশ সদস্যের নাম ইমদাদুল হক (২৭)। তিনি নায়েক পদবীধারী।

আহত ইমদাদুল হক জানান, সম্প্রতি তার সঙ্গে স্ত্রীর বিবাহবিচ্ছেদ হয়। তাকে নিয়েই মঙ্গলবার সকালে তিনি নড়াইলে যান। দুপুরের দিকে নড়াইল শহরের স্টেডিয়াম পাড়ার একটি হোটেলে ওঠেন। দুপুরের খাবারের পর তারা বিশ্রাম নিচ্ছিলেন। দুপুর ৩টার দিকে অন্তরঙ্গ হলে সাবেক স্ত্রী ব্লেড দিয়ে তার গোপনাঙ্গে আঘাত করেন। আঘাতপ্রাপ্ত স্থানটি লুঙ্গি দিয়ে চেপে ধরে তিনি নিজেই নড়াইল সদর হাসপাতালে যান। ব্যান্ডেজ শেষে যশোর জেনারেল হাসপাতালে এসে ভর্তি হন।

ইমদাদুল হকের প্রথম স্ত্রী ঘটনাটি নিশ্চিত করেছেন। এ বিষয়ে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ জানান, ইমদাদুল হকের বিশেষাঙ্গের বেশিরভাগই কেটে গেছে। সেলাই করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোছাইন জানান, তিনি ঢাকায় অবস্থান করছেন। ঘটনাটি শুনেছেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সাংসারিক গোলযোগের কারণে এ ঘটনা ঘটেছে। এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এখানে আমাদের করণীয় কিছু নেই।

প্রসঙ্গত, গত ৯ জুন দুপুরে যশোর শহরের ধর্মতলা এলাকায় মইনুল হক রসি নামে এক ব্যক্তির বিশেষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেন তার স্ত্রী।

রিটন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়